...

1 views

Writings of Baidyanath Koner (part 3)
ভোপালে ৩ সাংবাদিক গ্রেফতারের প্রতিবাদে অল.ইন্ডিয়া.জার্নালিস্টস .এসোসিয়েশন..(এ.আই.জে.এ.)সাংবাদিক .কুনজ বিহারী কৌরব.এন.কে.ভাতালে ও অনিল শর্মা কে সত্য খবর প্রকাশের জন্য অন্যায় ভাবে মধ্যপ্রদেশ সরকার গ্রেপ্তার করে..তার প্রতিবাদে সাংবাদিক গন....দ্রুত তাঁদের মুক্তি চাই....সাংবাদিক নিগ্রহ এর প্রতিবাদে ও নিরাপত্তার দাবীতে সারাদেশ ব্যাপী আমাদের সংগঠন আনদোলন করছে............................ বৈদ্যনাথ কোঙার.....কার্যকরী সভাপতি..পশ্চিম বঙ্গ রাজ্য কমিটি..এ.আই.জে.এ.
Another Writing
সাংবাদিক স্বার্থে সাংবাদিক সংগঠন.. অল ইন্ডিয়া জার্নালিস্টস এসোসিয়েশন.. এর উদ্যেগে দুপুর ১২ টায় ..বধমান গঙ্গা কিশোর ভট্টাচায প্রেস.. কর্নারে সাংবাদিক সম্লেলনের আয়োজন করা হয়েছে...রেল পাস..পেনসান..নিয়মিত বিঙগাপন..সাংবাদিক নিরাপত্তা ও স্বাধীনতা..মূখ্য আলোচনা....সভায় জেলার বিশিষ্ট সাংবাদিক চিএ সাংবাদিক পোটাল প্রতিনিধি গন উপস্থিত থাকবেন...আপনিও আসুন ও মতামত দিন...রাজ্য কমিটির পক্ষে ........অভিনন্দন............. ........................বৈদ্যনাথ কোঙার..আহ্বায়ক.এ.আই.জে.এ.
Another Writing
প্রতিবাদ..........গতকাল একটি রাজনৈতিক দল প্রতিবাদের নামে কাজনগেটের সামনে যে ধ্বংসলীলা চালাল তার প্রতিবাদ জানাই...একটা সৃজনশীল কৃষ্টির ভাবনা ও উপমা ধবংস কোন রুচিশীল রাজনৈতিক দলের আনদো লন হতে পারে না..বাম রাজনৈতিক নেতৃত্ব এমন ভাবে কাজন গেটের সামনে বিশ্ব বাংলার গ্লোব .বি.এস.এন.এল.এর দেওয়ালে সরকারী উন্নয়নের ভাবনার ছবি.বিধায়কের অফিস সহ সামনের বোড গুলো ভেঙ্গে চুরে তছনচ ...পুলিশ কর্মী ও সাংবাদিকদের উপর আক্রমণের প্রতিবাদ জানাই...আনদো লন বা প্রতিবাদ ধ্বংসলীলায় সৃজনশীলতার পরিচয় দেয় না..রাজনৈতিক আনেদালনের পথ ধ্বংসের মাধ্যমে নয়. জন সমর্থনে.....সরকারী অথ অপচয়ের মাধ্যমে ও ধ্বংসলীলার মাধ্যমে আনদো লন নয়..এত ইট পকেটে আসেনি...গাড়ী ভর্তি ছাড়া সম্ভব কি ??বাম নেতৃত্বের কাছে আবেদন আর এমন আনদো লন করবেন না যাতে সাধারন মানুষ অতীতের ভীতি আতঙ্কের শিকার হন....সরকারী সম্পদ নষ্ট হয়..............................................বিনীত..........বৈদ্যনাথ কোঙার......সভাপতি...অল.ইন্ডিয়া.জার্নালিস্টস এসোসিয়েশন...(এ.আই.জে.এ).বর্ধমান জেলা শাখা..
All Credit goes to Baidyanath Koner.

© Arka Samanta