...

6 views

হোস্টেল
এটা গল্প নয়, একটা অলৌকিক ঘটনা আমার নিজের সাথেই ঘটেছে, যখন আমি সবে কলেজে ভর্তি হয়ে হোস্টেলে থাকতে শুরু করি। আমি ভাবলাম এই গল্পটা পড়ে ভালোভাবে শোনাতে পারবি তুই তাই লিখতে বসলাম, অসংখ্য ভালোবাসা, ধন্যবাদ, ভালো লাগলে প্লিজ শোনাস সবাইকে। এখন ঘটনায় আসাযাক, দিনটা ছিল 6 মার্চ এর , গরম কালের তীব্র গরমে,
হোস্টেল এর কেউ ই ঠিক মত ঘুমাতে পারছিল না। ছোট বয়স , মনে অসম্ভব জানার আগ্রহ, আর ফুর্তি নিয়ে আমরা 5 জন বন্ধু ঠিক করলাম আত্মাদের কে ডাকবো।
কিন্তু এটাই আমাদের সব থেকে ছিলো বড় ভুল।
চাঁদের হালকা মিষ্টি আলো জানলা বেয়ে রুম এর ভিতর এসেছে। সব কিছু স্পষ্ট দেখা যাচ্ছে, আর রাতের সেই মিষ্টি শীতল বাতাস ঘোরের পর্দা কে মাঝে-মাঝে সরিয়ে দিচ্ছে।
আমি আর আমার বাকি বন্ধুরা! একটা শান্ত ঘোরের কোণায় শুরু করলাম অলৌকিক কান্ড কারখানা।
অমল হটাৎ বলে উঠলো, "এই সবার হাত, একের অপরকে ধরো। দিয়ে স্মরণ করো "ওদের"।
15 মিনিট পর্যন্ত সব ঠিক ই ছিলো, কিন্তু হঠাৎ, আমি চোখ খুলে দেখি, কেউ জানো ঘোরের দরজার সামনে এসে দাঁড়িয়ে আছে।
সবাই মিলে দেখতে গেলেই তাঁকে আর দেখা যায় না, আমি বললাম কেউ ছিলো সত্যি বলছি রে, বিশ্বাস কর নিজের চোখে দেখেছি একজন কে দাঁড়িয়ে থাকতে, কেউ বিশ্বাস ই করলো না উল্টে বলতে শুরু করলো, তোর ভয় লাগছে তাই এইসব বলে আমাদের কেউ ভয় দেখাতে চাষ তুই।
আর কিছু ক্ষণ পর, ঘরের মধ্যে কেমন জানো দোমটা বন্ধ হয়ে আসছিলো, আমি আর থাকতে পারছিলাম না ওই ঘরের মধ্যে।
বাথরুমে গিয়ে মুখ টা ওয়াশ করছি এমন সময়ে! দেখি একটা মানুষের অবয়ব, পাশে দাঁড়িয়ে তাকিয়ে আছে, মুখটা ফ্যেকাশে, চোখের মণি নেই বললে চলে, আমি দেখে খুব ভয়ে পেয়ে যাই, দৌড়ে ছুটে বাথরুম থেকে বেরিয়ে আসি কোনো রকম এ, রুমের দিকে তাকিয়ে দেখি প্রচুর লোক জড়ো হয়ে আছে রুম এর ভিতর, আশপাশে। পরে গিয়ে দেখি রুমে, আমি ছাড়া বাকি সব বন্ধু মেঝেতে পড়ে আছে।
সবার ই মৃত্যু ঘটেছে। এই ভয়ংকর রাতের কথা আমার এখনও মনে ভাবলেই বুক টা কেঁপে ওঠে।
© All Rights Reserved