...

4 views

এলিভেটর গেম
আমি শিমলা থেকে যখন কলকাতায় ফিরি, তখন আমার বয়স মাত্র বাইশ বছর। আমার এখনও মনে আছে সেই আমার জীবনের সবচেয়ে বড় ভুল টার কথা, সেই ভুল টার জন্য আজ ও আমি হাঁটতে পারিনা। আমার পা নষ্ট হয়ে যাওয়ায় আমি হাঁটতে পারিনা । আমার এই অভিশপ্ত গল্পটা
শুরু হয়েছিল 1 মার্চ 2016 সালে। আমি এক মৃত্যুর অদ্ভুত খেলার উপর আকৃষ্ট হয়ে পড়েছিলাম। আমার মা বাবা যখন আমায় কলকাতা থেকে শিমলায়ে পড়তে পাঠিয়েছিল। আমার বয়স কম ছিল তাই অনেক অলৌকিক জিনিসের প্রতি আমার আকর্ষণ অনেক বেশি ছিল। যখন একজন খ্রিস্টান বন্ধু আমাকে একটি রহস্যময় খেলার কথা বলেছিল, আমি হঠাৎ এটির জন্য উত্তেজিত হয়ে পড়েছিলাম। আমার এখনো মনে আছে, আমি এলিশা লামের একটি বাস্তব গল্প শুনেছিলাম, যিনি 21 বছর বয়সী একজন ছাত্রী ছিলেন যিনি একটি ভুতুড়ে হোটেলে থেকেছিলেন আর হোটেলটির নাম ছিল লস অ্যাঞ্জেলে সেসিল হোটেল। ইলিশা লামের রহস্যময় ঘটনা আমাকে এলিভেটর গেমের প্রতি আকৃষ্ট করেছিল। আসলে ইলিশা লাম সেই হোটেলে এলিভেটর গেম খেলেছিলেন, এটা প্রমাণিত হয়েছে এবং লিফটের সিসি টিভি ক্যামেরায় দেখা গেছে। এটা জেনে খুব আশ্চর্যজনক যে, সেই দিনই তিনি হোটেল থেকে উধাও হয়ে গিয়েছিলেন। 19 দিন পরে, কিছু হোটেলের গ্রাহক অভিযোগ করতে শুরু করেন যে হোটেলের কল থেকে কালো দূর্গন্ধযুক্ত পানি আসছে, হোটেলের সমস্ত স্টাফ থেকে অনেক অভিযোগ পাওয়ার পর, হোটেল ম্যানেজার হোটেলের 10 তলায় একজন প্লাম্বার পাঠান, জলের ট্যাঙ্কের ভিতরে কী ঘটেছিল দেখতে, হঠাৎ, ট্যাঙ্কের ভিতরে যা ছিল তা দেখার পরে, প্লাম্বার ভয় পেয়ে গেল এবং দ্রুত পালিয়ে গেল। তিনি ট্যাঙ্কের ভিতরে একটি মৃত পচা লাশ ভাসতে দেখেন, দেহটি একটি পচন প্রক্রিয়ায় ছিল। 21 বছর বয়সী ছাত্র, এলিশা লামের মৃত্যু এখনও একটি ভয়ঙ্কর রহস্য রোয়ে গেছে। কিছু লোক বিশ্বাস করে যে তাকে খুন করা হয়েছিল, কেউ বিশ্বাস করে যে সে এলিভেটর গেম খেলেছিল সেজন্য সে আত্মহত্যা করেছিল বা কিছু লোক বিশ্বাস করে যে তাকে অশুভ আত্মারা হত্যা করে ছিল! এই ভয়ঙ্কর গল্পটি এখনও একটি অমীমাংসিত রহস্য রোয়ে গেছে।
আমার বন্ধু আমাকে এই বাজে খেলা সম্পর্কে বলেছিল যে সে তার বিয়ের পরে খেলবে। আমি তাকে বলেছিলাম যে আমি শীঘ্রই এই গেমটি খেলতে ইচ্ছুক, সে বলল আমার একটা 10 তলা বিল্ডিং বা তোর পছন্দের একটা হোটেল দরকার কিন্তু এই আচার খেলার কিছু নিয়ম আছে। আমি তাকে জিজ্ঞাসা করলাম কি নিয়ম? ও উত্তর দিলো, তোকে রাতে একা খেলাটি খেলতে হবে এবং খেলার সময় তুই অদ্ভুত লোকের কাছ থেকে কিছু অদ্ভুত ডাক শুনতে পাবি কিন্তু তোকে ওগুলো উপেক্ষা করে খেলতে হবে।
আমি তাকে উত্তর দিলাম যে আমি খেলব, হ্যাঁ অবশ্যই আমি লিফট খেলার বাস্তবতা জানতে চাই!
আমি ঠিক সেই সময়ই সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমি আজ রাতে আমার গ্র্যান্ড মা'র ফ্ল্যাটে এটি খেলব। সেদিন রাত 12 টার পর আমি ফ্ল্যাটে গিয়ে খেলা শুরু করলাম, কারণ আমি এই রীতির হরর গেমের নিয়মগুলি খুব ভাল করেই জানি। 10 মিনিট খেলার পর, "আমি আমার লিফটে কারও উপস্থিতি অনুভব করতে পারি, আমি হঠাৎ ভয় পেয়ে গেলাম", ৫ মিনিট পর দেখলাম একটি বৃদ্ধ আমার লিফটে আসছে এবং সে আমাকে জিজ্ঞেস করতে থাকে, দুষ্টু ছেলে তুমি এত রাতে কোথায় যাচ্ছ?
আমি তাকে উত্তর দিলাম না এবং সে আমা আমার দিকে তাকিয়ে ছিল। একটি কালো টুপি এবং একটি সাদা শাড়ি পরা বৃদ্ধা মহিলাটিকে খুব ভয়ঙ্কর লাগছিল৷
তার মুখ ছিল খুবই ভয়ঙ্কর, তার চোখে কোন চোখের গোলা নেই শুধুমাত্র সাদা রঙের চোখ এবং সাদা চুল।
খেলা অনুসারে সেখানে কেউ খুব ভয়ঙ্কর আসবে, আমার এখনও মনে আছে আমার বন্ধু আমাকে বলেছিল। আমি বেশি দেরি না করে সে আমার কাছাকাছি আসার সাথে সাথে আমি দ্রুত দৌড়ে বাইরে যাওয়ার চেষ্টা করলাম, আমার পা দরজায় আটকে গেল, সেই সময় আমি তার মুখ দেখেছিলাম সে খুব নেতিবাচকভাবে হাসছিল।
অদ্ভুত হাসি দেখে আমি পুরোপুরি বুঝতে পারি সে এই পৃথিবীতে নেই কিছু ভুল, সে এত অদ্ভুত যে আমি ভেবেছিলাম একজন মৃত ব্যক্তি, তার থেকে অদ্ভুত গন্ধ বের হচ্ছিলো ,মৃত পচা লাশ এর মতো। আমি তৎক্ষণাৎ লিফট থেকে বেরিয়ে আসার চেষ্টা করলাম কিন্তু আমার পা দরজায় আটকে পড়েছিল আমি তখনও বেরিয়ে আসার চেষ্টা করেছি কিন্তু এলিভেটর কাজ করছিলো কারণে আমি আমার একটি পা হারিয়ে ফেললাম।

© All Rights Reserved